ফরিদপুরে আ.লীগ সভাপতির বাড়িতে হামলা: আরো দুইজন গ্রেপ্তার  

ফরিদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার মামলায় আওয়ামী লীগ নেতাসহ আরো দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের পশ্চিম খাবাসপুর ও গোয়ালচামট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা হলেন গোলাম আজাদ। তিনি ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকার বাসিন্দা। গোলাম আজাদ ফরিদপুর শহর আওয়ামী লীগের সদস্য এবং ১৩ নম্বর পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি। গ্রেপ্তার অপর ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক। তিনি শহরের গোয়ালচামট মহল্লার মুচিবাড়ি সড়ক এলাকার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্টেশন সড়ক এলাকা থেকে গোলাম আজাদকে এবং বিকাল ৩টার দিকে শহরের গোয়ালচামট এলাকার নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয় আব্দুর রাজ্জাককে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বিকালে গোলাম আজাদকে আদালতে সোপর্দ করা হয়েছে। আব্দুর রাজ্জাককে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

তিনি বলেন, সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার মামলায় এই দুইজনকে নিয়ে মোট ২০ জনকে গ্রেপ্তার করা হলো।

প্রসঙ্গত, গত ১৬ মে রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনা ঘটে। সুবল সাহার বাড়ি শহরের গোয়ালচামট মহল্লার মোল্লা বাড়ি সড়কে। ওই হামলার ঘটনায় ১৮ মে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা করেন সুবল চন্দ্র সাহা।

 

টাইমস/এইচইউ

Share this news on: